1. admin@updatedbarta24.com : admin :
সিরাজগঞ্জ-৬ (শাহজাদপুর) আসনে - আস্থা, বিশ্বাস এবং ভালোবাসায় তৃণমূলের মুখে মুখে "চয়ন ইসলাম"। - Updated Barta 24
বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ০৮:০৫ অপরাহ্ন
শিরোনাম :
হেলাল বিএসসির জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে, মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন। বেলকুচি উপজেলা পরিষদ চত্বরের সৌন্দর্যবৃদ্ধির কাজ পরিদর্শন করেন অতিরিক্ত বিভাগীয় কমিশনার, রাজশাহী । বেলকুচিতে তথ্য আপা প্রকল্পের উদ্যোগে উঠান বৈঠক। বেলকুচি ও চৌহালীতে অবৈধভাবে মা ইলিশ নিধনকারী ২৯ জেলেকে কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। “শাহজাদপুর মানব সেবা সংস্থা” এর পূর্ণাঙ্গ কার্যনির্বাহী কমিটি গঠন। চৌহালীতে অবৈধভাবে মা ইলিশ আহরণকারী ০৭ জেলের জেল। সিরাজগঞ্জে যমুনানদীতে নিষেজ্ঞা উপেক্ষা করে ইলিশ ধরায় ৩১ জেলের কারাদণ্ড। ঢাকায় “বিআইইএ” এর রাজশাহী জোনের জরুরী সভা অনুষ্ঠিত। রবীন্দ্র বিশ্ববিদ্যালয়, বাংলাদেশ-এর উদ্যোগে সাম্প্রদায়িক সহিংসতার প্রতিবাদে মানববন্ধন। সিরাজগঞ্জের বেলকুচি ও চৌহালীতে অবৈধভাবে মা ইলিশ আহরণকারী ২১ জেলের কারাদণ্ড।

সিরাজগঞ্জ-৬ (শাহজাদপুর) আসনে – আস্থা, বিশ্বাস এবং ভালোবাসায় তৃণমূলের মুখে মুখে “চয়ন ইসলাম”।

নিউজ ডেক্সঃ-
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৭ অক্টোবর, ২০২১
  • ৫২ বার পঠিত

গত ২ সেপ্টেম্বর২০২১, বৃহস্পতিবার তুরস্কের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান সিরাজগঞ্জ-৬ (শাহজাদপুর) আসনের জাতীয় সংসদ সদস্য হাসিবুর রহমান স্বপনইতোমধ্যেই আসনটি শূন্য ঘোষণা করে আগামী ২ নভেম্বর উপনির্বাচন নির্ধারণ করেছে নির্বাচন কমিশন (ইসি)।

নির্বাচন কমিশনের ঘোষিত তফসিলে আগামী ০২ নভেম্বর-২০২১ তারিখ সিরাজগঞ্জ-০৬ (শাহাজাদপুর) সংসদীয় আসনের উপ -নির্বাচন অনুষ্ঠিত হবে।

গত  ০২ সেপ্টেম্বর ২০২১ (বৃহস্পতিবার) সিরাজগঞ্জ-০৬ (শাহাজাদপুর) আসনের সংসদ সদস্য হাসিবুর রহমান  স্বপনের মৃত্যুতে আসনটি শূন্য ঘোষণা করে নির্বাচন কমিশন।

আর এই আসনে সংসদ সদস্য নির্বাচনে প্রার্থী হচ্ছেন সিরাজগঞ্জ জেলার মাটি ও মানুষের নেতা জনাব, চয়ন ইসলাম। ইতিপূর্বে দুইবার জাতীয় সংসদ নির্বাচনে নির্বাচিত হন স্থানীয় জনগণের ভোটে।

একাদশ জাতীয় সংসদে মনোনয়ন না পেলেও নিজের অর্থে মানুষের পাশে দাঁড়ানো ও বেকারদের চাকরির ব্যবস্থা করে দিচ্ছেন সাবেক এই সাংসদ । সব পর্যায়ের ত্যাগী নেতাকর্মীদের আপন করে নিয়েছেন পরম মমতা এবং ভালোবাসায়। যুবলীগ, কৃষকলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ, স্বাধীনতা সাংস্কৃতিক পরিষদ ও সর্বোপরি উপজেলা আওয়ামী লীগের সিনিয়র নেতারা এখন সম্মিলিতভাবে চয়ন ইসলামের সঙ্গে কাজ করছেন।

পারিবারিকভাবে রাজনৈতিক পরিবারের সন্তান হলেও রাজনীতি ‘র মাঠে রয়েছে নিজস্ব বলয়, সিরাজগঞ্জ-০৬ (শাহাজাদপুর) আসনের জনসাধারণের সমর্থন। বিভিন্ন পর্যায়ে পালন করেছে দলের গুরুত্বপূর্ণ দায়িত্ব, সাবেক আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির  প্রেসিডিয়াম সদস্য, চয়ন ইসলাম।

সর্বশেষ বাংলাদেশ আওয়ামী যুবলীগের সপ্তম যুব কংগ্রেসের আহবায়কের দায়িত্ব পালন করেছেন নিষ্ঠার সাথে সাবেক এই সংসদ সদস্য। সর্বদা দল ও নেএী ‘র নির্দেশনা মেনেই চলমান এই নেতার রাজনীতি। তাই বর্তমান উপ -নির্বাচনে আলোচনা এবং জনগণের আস্থায় ‘র শীর্ষে  রয়েছেন জনাব, চয়ন ইসলাম।

সিরাজগঞ্জ-০৬ (শাহাজাদপুর) আসনের জনসাধারণ, রাজনৈতিক কর্মী, সবার একটা চাওয়া, জননেত্রী শেখ হাসিনা এই যোগ্য প্রার্থীর হাতেই তুলে দিবেন নৌকার বৈঠা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা