1. admin@updatedbarta24.com : admin :
শেরপুরের ঝিনাইগাতীতে আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত। - Updated Barta 24
শনিবার, ২৮ মে ২০২২, ০৪:৫৩ পূর্বাহ্ন
শিরোনাম :
চৌহালীর দুর্গম চরে মানব সেবা ফাউন্ডেশন এর উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্পেইন-২০২২ নওগাঁর মান্দায় শিক্ষক কল্যাণ সমবায় সমিতির বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত নওগাঁ জেলার ৩ উপজেলার ২৬ ইউনিয়ন ভোট গ্রহণ চলছে ইউপি নির্বাচন: শেষ মুহূর্তের প্রচারণায় সরগরম সিরাজগঞ্জের চৌহালী নওগাঁর বদলগাছী জমি নিয়ে বিরোধে প্রতিপক্ষের হামলায় যুবক খুন নওগাঁর মান্দায় বীর মুক্তিযোদ্ধার সন্তান হত্যা মামলার আসামি গ্রেফতার ঝিনাইগাতীর গৌরীপুর ইউনিয়নের নৌকার মনোনীত প্রার্থী বেকায়দায় আওয়ামীলীগের একাংশ বিদ্রোহী নওগাঁর পত্নীতলায় বিজিবি দিবস-২০২১ উদযাপিত নওগাঁর মান্দায় মিথ্যে প্রেমের অভিযোগ সইতে না পেরে স্কুল ছাত্রীর বিষপান সরিষা ক্ষেতের পাশে মৌবাক্স স্থাপন করে মধু সংগ্রহে ব্যস্ত খামারিরা

শেরপুরের ঝিনাইগাতীতে আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত।

এম শাহজাহান মিয়া, ঝিনাইগাতী (শেরপুর) প্রতিনিধি
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১১ নভেম্বর, ২০২১
  • ১৩৩ বার পঠিত

ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে শেরপুরের ঝিনাইগাতীতে বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৯ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। দিবসটি পালন উপলক্ষে ১১ নভেম্বর-২০২১ ইং বৃহস্পতিবার উপজেলা যুবলীগ দিনব্যাপী বিভিন্ন কর্মসূচি পালন করে। সকাল ১০ টায় আনুষ্ঠানিকভাবে উপজেলা যুবলীগ কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্যে দিয়ে দিবসটির সুচনা করা হয়।
পরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়। সারাদিন জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাষন সম্প্রচার করা হয়। বিকেলে একটি রালী উপজেলা সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে যুবলীগ কার্যালয়ে এসে শেষ। পরে যুবলীগ কার্যালয়ে কেক কাটা ও আলোচনা সভার আয়োজন করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন শ্রীবরদী উপজেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মোহসিনুল হক বারি রুমী।প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন উপজেলা যুবলীগের সাবেক সভাপতি আবুল কালাম আজাদ। উপজেলা যুবলীগের সভাপতি ফজিলাতুন্নেসা শারমিনের সভাপতিত্বে ও উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক শাহ আলমের সঞ্চালনায় অনুষ্ঠিত এ আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক এ কে এম বেলায়েত হোসেন, উপজেলা কৃষক লীগের সভাপতি শাহজদ্দিন সাজু, সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন, উপজেলা আওয়ামী মহিলা লীগের আহ্বায়ক আয়শা সিদ্দিকা রূপালী, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শামসুল আরেফিন প্রমুখ। বক্তারা বলেন ঐতিহ্যবাহী সংগঠন বাংলাদেশ আওয়ামী যুবলীগ দেশের জনগনের উপর সকল অন্যায়, অত্যাচার, নির্যাতনে দুঃখী মানুষের পাশে দাঁড়িয়ে অগ্ৰনী ভূমিকা পালন করে আসছে।বক্তারা যুবলীগের পথচলা বৃদ্ধিসহ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা দেশরত্ন আওয়ামী লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করেন। শেষে কেক কাটার মধ্য দিয়ে দিবসটির সমাপ্তি ঘোষণা করা হয়। এ অনুষ্ঠানে উপজেলা যুবলীগের ৭ টি ইউনিয়নের সভাপতি, সম্পাদকসহ সকল নেতা কর্মিরা অংশ গ্রহন করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা