1. admin@updatedbarta24.com : admin :
শেরপুরের নালিতাবাড়ী আওয়ামী লীগ নেতা কৃষিবিদ বদিউজ্জামান বাদশা আর নেই - Updated Barta 24
শনিবার, ২৮ মে ২০২২, ০৩:২৩ পূর্বাহ্ন
শিরোনাম :
চৌহালীর দুর্গম চরে মানব সেবা ফাউন্ডেশন এর উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্পেইন-২০২২ নওগাঁর মান্দায় শিক্ষক কল্যাণ সমবায় সমিতির বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত নওগাঁ জেলার ৩ উপজেলার ২৬ ইউনিয়ন ভোট গ্রহণ চলছে ইউপি নির্বাচন: শেষ মুহূর্তের প্রচারণায় সরগরম সিরাজগঞ্জের চৌহালী নওগাঁর বদলগাছী জমি নিয়ে বিরোধে প্রতিপক্ষের হামলায় যুবক খুন নওগাঁর মান্দায় বীর মুক্তিযোদ্ধার সন্তান হত্যা মামলার আসামি গ্রেফতার ঝিনাইগাতীর গৌরীপুর ইউনিয়নের নৌকার মনোনীত প্রার্থী বেকায়দায় আওয়ামীলীগের একাংশ বিদ্রোহী নওগাঁর পত্নীতলায় বিজিবি দিবস-২০২১ উদযাপিত নওগাঁর মান্দায় মিথ্যে প্রেমের অভিযোগ সইতে না পেরে স্কুল ছাত্রীর বিষপান সরিষা ক্ষেতের পাশে মৌবাক্স স্থাপন করে মধু সংগ্রহে ব্যস্ত খামারিরা

শেরপুরের নালিতাবাড়ী আওয়ামী লীগ নেতা কৃষিবিদ বদিউজ্জামান বাদশা আর নেই

এম শাহজাহান মিয়া, ঝিনাইগাতী (শেরপুর) প্রতিনিধি
  • আপডেট সময় : সোমবার, ২২ নভেম্বর, ২০২১
  • ২২৬ বার পঠিত

অবশেষে মরণব্যাধি ক্যান্সারের কাছে হেরেই গেলেন আওয়ামী লীগের তথ্য ও গবেষণা উপ-কমিটির সদস্য, কৃষকলীগের সাবেক কেন্দ্রীয় প্রেসিডিয়াম সদস্য, শেরপুর জেলা আওয়ামী লীগের সিনিয়র নির্বাহী সদস্য, শেরপুরের নালিতাবাড়ী উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান কৃষিবিদ বদিউজ্জামান বাদশা। তিনি ২২ নভেম্বর সোমবার রাত পৌণে ৩টায় রাজধানী ঢাকার বাংলাদেশ মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে মারা গেছেন (ইন্না লিল্লাহি……রাজিউন)।
জানা যায়, সম্প্রতি রাজধানী ঢাকায় অবস্থানকালে কৃষিবিদ বদিউজ্জামান বাদশা প্রথমে করোনা ভাইরাসে আক্রান্ত হন। কিন্তু বিষয়টি টের পাওয়ার আগেই ডেঙ্গু জ্বরে আক্রান্ত হন তিনি। এরপর তাকে প্রথমে গত ৩১ সেপ্টেম্বর মিরপুরের বারডেম হাসপাতালে ও পরে ধানমন্ডিস্থ ডা. আনোয়ার খান মডার্ণ হাসপাতালে ভর্তি করা হয়। তারপরও তার অবস্থার অবনতি হলে গত ২২ অক্টোবর তাকে ভারতের চেন্নাইয়ের এ্যাপোলা হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। সেখানে পরীক্ষা-নিরীক্ষায় জানা যায়, করোনা ও ডেঙ্গু রোগে আক্রান্ত হওয়ার প্রায় দু’মাস আগেই তার অগ্নাশয়ে টিউমার হয়েছিল এবং বায়োপসি পরীক্ষায় তার লিভার ক্যান্সার শনাক্ত হয়। ফলে সেখানকার চিকিৎসকদের পরামর্শে তাকে নিয়ে অনেকটা দেশে ফিরে আসেন স্ত্রী মোর্শেদা বেগমসহ সাথে থাকা আরও ২ স্বজন। পরে গত ৮ নভেম্বর ভারতের চেন্নাই থেকে ফেরত আসার পর থেকে রাজধানী ঢাকার বিআরবি হাসপাতালে ভর্তি করা হয় আওয়ামী লীগ নেতা বদিউজ্জামান বাদশাকে। পরে তাকে বিএসএমএমইউ-তে স্থানান্তর করা হয়। এরপর গত ১৬ নভেম্বর বিএসএমএমইউ থেকে তাকে বাংলাদেশ মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।
এদিকে তার মৃত্যুতে জেলা আওয়ামী লীগের সভাপতি, জাতীয় সংসদের হুইপ বীর মুক্তিযোদ্ধা মো. আতিউর রহমান আতিক এমপি, সাধারণ সম্পাদক এ্যাডভোকেট চন্দন কুমার পাল পিপিসহ দলের নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা