1. admin@updatedbarta24.com : admin :
সীমান্তে মাদক ও চোরাচালন বন্ধে সরকার জিরো ট্রলারেন্স; শ্রীবরদী থানা পরিদর্শেন ডিআইজি। - Updated Barta 24
শনিবার, ২৮ মে ২০২২, ০৪:১১ পূর্বাহ্ন
শিরোনাম :
চৌহালীর দুর্গম চরে মানব সেবা ফাউন্ডেশন এর উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্পেইন-২০২২ নওগাঁর মান্দায় শিক্ষক কল্যাণ সমবায় সমিতির বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত নওগাঁ জেলার ৩ উপজেলার ২৬ ইউনিয়ন ভোট গ্রহণ চলছে ইউপি নির্বাচন: শেষ মুহূর্তের প্রচারণায় সরগরম সিরাজগঞ্জের চৌহালী নওগাঁর বদলগাছী জমি নিয়ে বিরোধে প্রতিপক্ষের হামলায় যুবক খুন নওগাঁর মান্দায় বীর মুক্তিযোদ্ধার সন্তান হত্যা মামলার আসামি গ্রেফতার ঝিনাইগাতীর গৌরীপুর ইউনিয়নের নৌকার মনোনীত প্রার্থী বেকায়দায় আওয়ামীলীগের একাংশ বিদ্রোহী নওগাঁর পত্নীতলায় বিজিবি দিবস-২০২১ উদযাপিত নওগাঁর মান্দায় মিথ্যে প্রেমের অভিযোগ সইতে না পেরে স্কুল ছাত্রীর বিষপান সরিষা ক্ষেতের পাশে মৌবাক্স স্থাপন করে মধু সংগ্রহে ব্যস্ত খামারিরা

সীমান্তে মাদক ও চোরাচালন বন্ধে সরকার জিরো ট্রলারেন্স; শ্রীবরদী থানা পরিদর্শেন ডিআইজি।

এম শাহজাহান মিয়া, ঝিনাইগাতী (শেরপুর) প্রতিনিধি
  • আপডেট সময় : বুধবার, ১৭ নভেম্বর, ২০২১
  • ২০৯ বার পঠিত

ময়মনসিংহ রেঞ্জ ডিআইজি ব্যারিস্টার মো. হারুন অর রশিদ বলেছেন, সীমান্তে মাদক ও চোরাচালন বন্ধে সরকার জিরো ট্রলারেন্স, সেই হিসেবে পুলিশ কাজ করছে, নিয়মিত টহল দিচ্ছে সীমান্ত এলাকাগুলোতে। পাশাপাশি চোরকারবারীদের ধরতে নিয়মিত পুলিশ অভিযান চালাচ্ছে। বুধবার (১৭ নভেম্বর) দুপুরে শেরপুরের শ্রীবরদী থানা বার্ষিক পরিদর্শনকালে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব বলেন।
তিনি আরও বলেন, মুজিব বর্ষের অঙ্গীকার, পুলিশ হবে জনতার এই লক্ষে আইজিপি মহোদয়ের নির্দেশে পুলিশ কাজ করে যাচ্ছে। এরমধ্যে অন্যতম হলো বিট পুলিশিং কার্যক্রম। এতে করে প্রতিটা বিটেই পুলিশ যাচ্ছে। কষ্ট করে মানুষকে কিন্তু কোন ভোগান্তি করতে হচ্ছে না। পুলিশই জনগণের কাছে পৌঁছে যাচ্ছে। আর এতে জনগণের সাথে পুলিশের সম্পর্ক আরও সুন্দর হচ্ছে। এছাড়া কমিউনিটি পুলিশিংয়ের মাধ্যমে জনগণের সাথে মিলেমিশে বিভিন্ন ধরণের টুর্নামেন্টের আয়োজন করা হচ্ছে। পরিশেষে সবাইকে মাদক ও চোরাচালন বন্ধে এগিতে আসতে হবে। সবাই এগিয়ে আসলে এই দেশটা সুন্দর ও সমৃদ্ধ দেশে পরিণত হবে। এসময় উপস্থিত ছিলেন জেলা পুলিশ সুপার হাসান নাহিদ চৌধুরী, অতিরিক্ত পুলিশ সুপার (নালিতাবাড়ী সার্কেল) আফরোজা নাজনীন, ডিআইজি’র স্টাফ অফিসার এসএসপি ইমরানুল ইসলাম, জেলা গোয়েন্দা শাখার ওসি রেজাউল করিম, শ্রীবরদী থানার অফিসার ইনচার্জ বিপ্লব কুমার বিশ্বাস, রেঞ্জ অফিসের ইনপেক্টর (ক্রাইম) লুৎফুল কবিরসহ পুলিশের উর্ধ্বতন কর্মকর্তা ও স্থানীয় গণমাধ্যমকর্মীরা। পরে ডিআইজি, পুলিশ সুপার ও অতিরিক্ত পুলিশ সুপার থানা চত্বরে ফলের গাছ লাগান। এর আগে আদিবাসীদের ঐতিহ্যবাহী সংস্কৃতিতে বরণ করা হয় আমন্ত্রিত অতিথিদের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা