1. admin@updatedbarta24.com : admin :
মহিলা মেম্বার পদপ্রার্থী হিসেবে সালমা বেগম কে দেখতে চায় আলগী উত্তর ইউনিয়নের ভিঙ্গুলি ও নয়ানির এলাকাবাসী - Updated Barta 24
বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ০১:২৭ পূর্বাহ্ন
শিরোনাম :
চৌহালীর দুর্গম চরে মানব সেবা ফাউন্ডেশন এর উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্পেইন-২০২২ নওগাঁর মান্দায় শিক্ষক কল্যাণ সমবায় সমিতির বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত নওগাঁ জেলার ৩ উপজেলার ২৬ ইউনিয়ন ভোট গ্রহণ চলছে ইউপি নির্বাচন: শেষ মুহূর্তের প্রচারণায় সরগরম সিরাজগঞ্জের চৌহালী নওগাঁর বদলগাছী জমি নিয়ে বিরোধে প্রতিপক্ষের হামলায় যুবক খুন নওগাঁর মান্দায় বীর মুক্তিযোদ্ধার সন্তান হত্যা মামলার আসামি গ্রেফতার ঝিনাইগাতীর গৌরীপুর ইউনিয়নের নৌকার মনোনীত প্রার্থী বেকায়দায় আওয়ামীলীগের একাংশ বিদ্রোহী নওগাঁর পত্নীতলায় বিজিবি দিবস-২০২১ উদযাপিত নওগাঁর মান্দায় মিথ্যে প্রেমের অভিযোগ সইতে না পেরে স্কুল ছাত্রীর বিষপান সরিষা ক্ষেতের পাশে মৌবাক্স স্থাপন করে মধু সংগ্রহে ব্যস্ত খামারিরা

মহিলা মেম্বার পদপ্রার্থী হিসেবে সালমা বেগম কে দেখতে চায় আলগী উত্তর ইউনিয়নের ভিঙ্গুলি ও নয়ানির এলাকাবাসী

মোঃ আরিফুল ইসলাম, চাঁদপুর- প্রতিনিধিঃ
  • আপডেট সময় : মঙ্গলবার, ৩০ নভেম্বর, ২০২১
  • ২০৯ বার পঠিত

২নং আলগী দূর্গাপুর উত্তর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ বাচ্চু মিয়া খানের সহধর্মিণী সালমা
মহিলা মেম্বার পদপ্রার্থী হিসেবে সালমা বেগমকে দেখতে চায় ২নং আলগী দূর্গাপুর উত্তর ইউনিয়নের নয়ানী ও ভিঙ্গুলিয়ার এলাকাবাসী।

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে হাইমচর উপজেলার ২নং আলগী দূর্গাপুর উত্তর ইউনিয়নের ১,২,৩ নম্বর ওয়ার্ড নয়ানী ও ভিঙ্গুলিয়া এলাকাবাসী মহিলা মেম্বার পদপ্রার্থী হিসেবে জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন মোছাঃ সালমা বেগম। জনসেবার কারণে সাধারণ মানুষের কাছে তিনি অত্যন্ত আস্থাভাজন ব্যক্তি হিসেবে অল্প সময়ে সু-পরিচিতি লাভ করেছেন। দীর্ঘদিন ধরে তিনি নিজেকে ব্যস্ত রেখেছেন সাধারণ মানুষের সেবায়।

সাধ্য অনুযায়ী সাহায্য করেছেন সাধারণ মানুষের, ছিলেন সাধারণ মানুষের সাথে।
তিনি তার সাধ্য অনুযায়ী সাধারণ মানুষের পাশে থেকে বিভিন্ন ধরনের সাহায্য সহযােগিতা করে গেছেন। তিনি নিজেকে মানুষের সেবায় উৎসর্গ করে দিতে চান।

স্থানীয়রা বলেন তিনি তাদের সকল বিপদে আপদে এগিয়ে আসেন।
রাত-দিন যখনই চাই আমরা তাকে পাশে পাই।
উত্তর আলগী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাচ্চু খান বলেন ৫ জানুয়ারী ২০২২ইং আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলমত নির্বিশেষে উন্নয়নের স্বার্থে মহিলা মেম্বার পদপ্রার্থী মোছাঃ সালমা বেগমকে মেম্বার হিসেবে আপনাদর দোয়া ও সমর্থন করে পাশে দেখতে চাই।

ইউপি সদস্য পদপ্রার্থী সালমা বেগম বলেন, আমাকে যদি জনগণ তাদের সেবা করার সুযােগ দেয়, তাহলে আমি নির্বাচিত হয়ে ১,২ ও ৩ ওয়ার্ডকে একটি রােল মডেল ওয়ার্ড হিসেবে উপহার দিবাে এলাকাবাসীকে। আমার স্বপ্ন এলাকাবাসীর সেবা করা ও সুখে দুঃখে পাশে থাকা।
তিনি আরো বলেন, আমি আপনাদের এলাকার সন্তান।
আমি আপনাদের সুখ ও দুঃখের সাথী হয়ে থাকতে চাই। এবং আপনাদের সমর্থন চাই। ইউনিয়ন পরিষদে আপনাদের প্রতিনিধিত্ব করতে চাই।
ওয়ার্ডের বিভিন্ন সমাজ উন্নয়ন কাজে নিজেকে নিয়োজিত রেখেছি।
আপনাদের সবার ভালেবাসা ও সমর্থনের মাধ্যমে এলাকার সার্বিক উন্নয়ন, লেখাপড়া ও খেলাধুলার মান আরো সমৃদ্ধ করতে কাজ করে যেতে চাই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা