1. admin@updatedbarta24.com : admin :
পুলিশের ব্যবস্থাপনায় কেরানীগঞ্জে" ওয়েসিস মাদকাসক্তি নিরাময় ও পুনর্বাসন কেন্দ্র" - Updated Barta 24
বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ০৭:২৬ অপরাহ্ন
শিরোনাম :
হেলাল বিএসসির জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে, মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন। বেলকুচি উপজেলা পরিষদ চত্বরের সৌন্দর্যবৃদ্ধির কাজ পরিদর্শন করেন অতিরিক্ত বিভাগীয় কমিশনার, রাজশাহী । বেলকুচিতে তথ্য আপা প্রকল্পের উদ্যোগে উঠান বৈঠক। বেলকুচি ও চৌহালীতে অবৈধভাবে মা ইলিশ নিধনকারী ২৯ জেলেকে কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। “শাহজাদপুর মানব সেবা সংস্থা” এর পূর্ণাঙ্গ কার্যনির্বাহী কমিটি গঠন। চৌহালীতে অবৈধভাবে মা ইলিশ আহরণকারী ০৭ জেলের জেল। সিরাজগঞ্জে যমুনানদীতে নিষেজ্ঞা উপেক্ষা করে ইলিশ ধরায় ৩১ জেলের কারাদণ্ড। ঢাকায় “বিআইইএ” এর রাজশাহী জোনের জরুরী সভা অনুষ্ঠিত। রবীন্দ্র বিশ্ববিদ্যালয়, বাংলাদেশ-এর উদ্যোগে সাম্প্রদায়িক সহিংসতার প্রতিবাদে মানববন্ধন। সিরাজগঞ্জের বেলকুচি ও চৌহালীতে অবৈধভাবে মা ইলিশ আহরণকারী ২১ জেলের কারাদণ্ড।

পুলিশের ব্যবস্থাপনায় কেরানীগঞ্জে” ওয়েসিস মাদকাসক্তি নিরাময় ও পুনর্বাসন কেন্দ্র”

নিউজ ডেক্সঃ-
  • আপডেট সময় : সোমবার, ২০ সেপ্টেম্বর, ২০২১
  • ১২৮ বার পঠিত

পরিবারের সদস্যদের মতো মাদকাসক্ত ব্যক্তিদের চিকিৎসা দিতে পুলিশ হেডকোয়ার্টার্সের পরিচালনায় ‘ওয়েসিস মাদকাসক্তি নিরাময় ও পুনর্বাসন কেন্দ্র’ নামে একটি আধুনিক মাদকাসক্তি নিরাময় কেন্দ্র স্থাপন করা হয়েছে কেরানীগঞ্জের হাসনাবাদে রিভারভিউ আবাসিক এলাকায়। পুলিশের আইজি ড. বেনজীর আহমেদের প্রচেষ্টায় একদল দক্ষ কর্মী বাহিনী এবং স্বনামধন্য টেকনিশিয়ান ও বিশেষজ্ঞ চিকিৎসকবৃন্দের সমন্বয়ে গড়ে উঠেছে এই ৬০ বেডের প্রতিষ্ঠানটি। এখানে তুলনামূলক কম খরচে বিশ্বমানের চিকিৎসা প্রদান করা হবে।

আগামী ১ অক্টোবর-২০২১ রোজ শুক্রবার থেকে এখানে রোগী ভর্তি শুরু হবে। “ওয়েসিস মাদকাসক্তি নিরাময় ও পুনর্বাসন” কেন্দ্রটি চলবে পুলিশের ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমানের তত্ত্বাবধানে। এর পরিচালকের দায়িত্ব পালন করবেন পুলিশ সুপার (এসপি) ডা. এস এম শহীদুল ইসলাম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা