1. admin@updatedbarta24.com : admin :
নওগাঁয় এনজিও পরিচালনার নামে দেড় কোটি টাকা আত্মসাতের অভিযোগে মানববন্ধন - Updated Barta 24
শনিবার, ২৮ মে ২০২২, ০৪:৫১ পূর্বাহ্ন
শিরোনাম :
চৌহালীর দুর্গম চরে মানব সেবা ফাউন্ডেশন এর উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্পেইন-২০২২ নওগাঁর মান্দায় শিক্ষক কল্যাণ সমবায় সমিতির বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত নওগাঁ জেলার ৩ উপজেলার ২৬ ইউনিয়ন ভোট গ্রহণ চলছে ইউপি নির্বাচন: শেষ মুহূর্তের প্রচারণায় সরগরম সিরাজগঞ্জের চৌহালী নওগাঁর বদলগাছী জমি নিয়ে বিরোধে প্রতিপক্ষের হামলায় যুবক খুন নওগাঁর মান্দায় বীর মুক্তিযোদ্ধার সন্তান হত্যা মামলার আসামি গ্রেফতার ঝিনাইগাতীর গৌরীপুর ইউনিয়নের নৌকার মনোনীত প্রার্থী বেকায়দায় আওয়ামীলীগের একাংশ বিদ্রোহী নওগাঁর পত্নীতলায় বিজিবি দিবস-২০২১ উদযাপিত নওগাঁর মান্দায় মিথ্যে প্রেমের অভিযোগ সইতে না পেরে স্কুল ছাত্রীর বিষপান সরিষা ক্ষেতের পাশে মৌবাক্স স্থাপন করে মধু সংগ্রহে ব্যস্ত খামারিরা

নওগাঁয় এনজিও পরিচালনার নামে দেড় কোটি টাকা আত্মসাতের অভিযোগে মানববন্ধন

গোলাম রাব্বানী, নওগাঁ জেলার প্রতিনিধি
  • আপডেট সময় : রবিবার, ২১ নভেম্বর, ২০২১
  • ১৬২ বার পঠিত

নওগাঁর সদর উপজেলার বোয়ালিয়া গ্রামে নিজ বাড়িতে অফিস খুলে সভাপতির দায়িত্ব নিয়ে গ্রাহকদের কাছ থেকে দেড় কোটি টাকা আত্মসাৎ করার অভিযোগে জেলা প্রশাসকের নিকট অভিযোগ দায়ের করেছে এবং জেলা প্রশাসকের অফিসের সামনে মানববন্ধন করেন ভুক্তভোগীরা।

অভিযোগ সূত্রে জানা যায়, সদর উপজেলার বোয়ালিয়া গ্রামের মৃত ভোলাই সরদারের ছেলে মোঃ আশরাদুল ইসলাম (৫০) ও একই এলাকার মোয়াজ্জেম হোসেনের ছেলে মোঃ ফিরোজ (৩৪) মিলে আশরাদুলের নিজ বাড়ীতে প্রতিভা বহুমুখী সমবায় সমিতি নামে অফিস খুলে ফিরোজ সাধারণ সম্পাদক হিসাবে দীর্ঘদিন ধরে সমিতি পরিচালনা করে আসছিল। যার নিবন্ধণ নং-নও-২০৪/১১। কিন্তু হঠাৎ উক্ত সমিতি পরিচালনা করিয়া আসিতে থাকাকালে প্রায় ৪ মাস যাবত পূর্বে পরিকল্পনা মতে সমিতির কার্যক্রম বন্ধ করিয়া দিয়েছে। এতে উক্ত সমিতির গ্রাহকগন তাদের কাছে জমাকৃত টাকা ফেরত চাইলে তাদের টাকা ফেরত না দিয়ে আজ দিব কাল দিব করে নানা টালবাহনা করতে থাকে।

অভিযোগে তারা আরও বলেন, গ্রাহকগণ তাদের দু’জনকে টাকা ফেরত দেবার বিভিন্ন চাপ দিলে আশারাদুলের সহযোগিতায় ফিরোজ আত্মগোপন করে এবং যেকোনো সময় সে বিদেশে চলে যেতে পারে বলেও অভিযোগে তারা বলেন। এ এঘটনায় তারা জেলা প্রশাসকের হস্তক্ষেপ কামনা করে তাদের আইনের আওতায় নিয়ে আসার দাবী জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা