1. admin@updatedbarta24.com : admin :
নওগাঁর মান্দায় ইউপি নির্বাচনী সংঘর্ষে আহত ৮ - Updated Barta 24
বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ০২:৪২ অপরাহ্ন
শিরোনাম :
চাঁদপুর হাইমচর আলগী উঃ ইউনিয়ন নৌকার মাঝি আতিক পাটওয়ারী ফুলে ফুলে শিক্ত নালিতাবাড়িতে মানুষ -হাতি দ্বন্দ্ব নিরসনে সভা অনুষ্ঠিত নওগাঁর পত্নীতলায় সাংবাদিক হামলার ঘটনায় মানববন্ধন হাইমচর নীলকমলে চার বারের সফল মেম্বার খলিল মাতব্বর পুনরায় মেম্বার পদপ্রার্থী হিসেবে মনোনয়ন দাখিল হাইমচরে আলগী উঃ ইউনিয়নে সাবেক মহিলা মেম্বার রছুমা বেগম পুনরায় মেম্বার পদপ্রার্থী হিসেবে মনোনয়ন দাখিল তৃতীয় ধাপে ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিজয়ী চেয়ারম্যান ও মেম্বারদের গেজেট প্রকাশ নওগাঁর মান্দায় সরিষা খেতে চাষ হচ্ছে ভ্রাম্যমান মৌচাষের মাধ্যমে মধু নওগাঁর মান্দায় অভ্যন্তরীণ আমন ধান ও চাল সংগ্রহের উদ্বোধন বেলকুচিতে বেকার যুবক ও যুব মহিলাদের দক্ষতা উন্নয়ন বিষয়ক প্রশিক্ষণ কর্মসূচির সমাপনীঃ জনগনের পবিত্র আমানত জনগণের হাতে পৌঁছে দেওয়াই হবে আমার দায়িত্ব …….. মোঃ নাজিম উদ্দীন পাটওয়ারী

নওগাঁর মান্দায় ইউপি নির্বাচনী সংঘর্ষে আহত ৮

গোলাম রাব্বানী, নওগাঁ জেলার প্রতিনিধি
  • আপডেট সময় : শনিবার, ১৩ নভেম্বর, ২০২১
  • ৩৬ বার পঠিত

নওগাঁ জেলার মান্দা উপজেলায় গনেশপুর ইউনিয়নের সতিহাট বাজার এলাকায় আসন্ন নির্বাচনকে কেন্দ্র করে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব হানিফ উদ্দিন মণ্ডলের সমর্থক ও বিএনপি সমর্থিত চেয়ারম্যান প্রার্থী শফিউল ইসলাম বাবুল চৌধুরীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়েছে।

এতে দুই পক্ষের সাত থেকে আটজন সমর্থক আহত হয়েছেন। আহতদের সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার (১২ নভেম্বর) সন্ধ্যায় বাবুল চৌধুরীর সমর্থকরা আনারস প্রতীকের পক্ষে সতীহাট বাসস্ট্যান্ডে ভোট চেয়ে প্রচারণা চালাতে থাকেন। হঠাৎ করে হানিফ চেয়ারম্যানের লোকজন শ্রীরামপুর গ্রামের হাফেজ শান্ত মৌলভীকে (৩৫) আক্রমণ করলে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ বেধে যায়। ফলে বাবুল চৌধুরীর আরো দুইজন শ্রীরামপুর গ্রামের রানা (৩৬) ও বাবু চৌধুরী (৩৬) গুরুতরভাবে আহত হয়।

এ ঘটনায় বাবুল চৌধুরীর সমর্থকরা মান্দা উপজেলা প্রশাসনের নিকট সুষ্ঠু নির্বাচন ও প্রচারণার পরিবেশ দাবি করে রাজশাহী-নওগাঁ মহাসড়কের সতীহাট এলাকায় অবরোধ করে। ফলে যানবাহন চলাচল সাময়িকভাবে বন্ধ হয়ে রাস্তায় যানজটের সৃষ্টি হয়। পরে মান্দা থানা পুলিশ উপস্থিত হয়ে লাঠিচার্জ করে তাদেরকে ছত্রভঙ্গ করে দেয়।

এ বিষয়ে চেয়ারম্যান হানিফ উদ্দিন মণ্ডল বলেন, এ ঘটনায় তার পাঁচজন কর্মী আহত হয়েছেন।

সত্যতা নিশ্চিত করে মান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহিনুর রহমান শাহিন বলেন, নির্বাচনী প্রচারণাকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্য সংঘর্ষ হয়। ঘটনাস্থলে পুলিশ উপস্থিত হয়ে তাদেরকে ছত্রভঙ্গ করে দেয়। এখন পরিস্থিতি শান্ত। এ বিষয়ে এখনো থানায় কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা