1. admin@updatedbarta24.com : admin :
জনসংযোগ, ব্র্যান্ডিং ও বিপণন বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত হয়। - Updated Barta 24
বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ০৭:৪৫ অপরাহ্ন
শিরোনাম :
হেলাল বিএসসির জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে, মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন। বেলকুচি উপজেলা পরিষদ চত্বরের সৌন্দর্যবৃদ্ধির কাজ পরিদর্শন করেন অতিরিক্ত বিভাগীয় কমিশনার, রাজশাহী । বেলকুচিতে তথ্য আপা প্রকল্পের উদ্যোগে উঠান বৈঠক। বেলকুচি ও চৌহালীতে অবৈধভাবে মা ইলিশ নিধনকারী ২৯ জেলেকে কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। “শাহজাদপুর মানব সেবা সংস্থা” এর পূর্ণাঙ্গ কার্যনির্বাহী কমিটি গঠন। চৌহালীতে অবৈধভাবে মা ইলিশ আহরণকারী ০৭ জেলের জেল। সিরাজগঞ্জে যমুনানদীতে নিষেজ্ঞা উপেক্ষা করে ইলিশ ধরায় ৩১ জেলের কারাদণ্ড। ঢাকায় “বিআইইএ” এর রাজশাহী জোনের জরুরী সভা অনুষ্ঠিত। রবীন্দ্র বিশ্ববিদ্যালয়, বাংলাদেশ-এর উদ্যোগে সাম্প্রদায়িক সহিংসতার প্রতিবাদে মানববন্ধন। সিরাজগঞ্জের বেলকুচি ও চৌহালীতে অবৈধভাবে মা ইলিশ আহরণকারী ২১ জেলের কারাদণ্ড।

জনসংযোগ, ব্র্যান্ডিং ও বিপণন বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত হয়।

মোঃ বাবর আলী ( তাড়াশ উপজেলা) সিরাজগঞ্জ পতিনিধি
  • আপডেট সময় : মঙ্গলবার, ৩১ আগস্ট, ২০২১
  • ১৭৩ বার পঠিত

বাংলাদেশ স্কাউটস এর জনসংযোগ ও বিপণন বিভাগের পরিচালনায় এবং রোভার অঞ্চলের ব্যবস্থাপনায় ৩১ আগস্ট ২১ তারিখ অন লাইনে অনুষ্ঠিত হল ‘জনসংযোগ, ব্র্যান্ডিং ও বিপণন বিষয়ক কর্মশালা । কর্মশালায় রোভার অঞ্চলের সকল জেলা থেকে ২০৭ জন স্কাউটার ও পিআরএম টীমের সদস্যগণ অনলাইনে অংশগ্রহণ করেন। কর্মশালার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন এবং কর্মশালা উদ্বোধন ঘোষণা করেন প্রফেসর আই কে সেলিম উল্লাহ খোন্দকার, জাতীয় কমিশনার ( এক্্রটেনশন স্কাউটিং) বাংলাদেশ স্কাউটস ও অধ্যক্ষ, ঢাকা কলেজ। উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, জনাব এম এম ফজলুল হক আরিফ, জাতীয় কমিশনার ( জনসংযোগ ও বিপণন) বাংলাদেশ স্কাউটস ও কমিশনার, কর অঞ্চল-৪, চট্রগ্রাম। উদ্বোধনী অনুষ্ঠানে স্বাগত বক্তব্য উপস্থাপন করেন, রোভার অঞ্চলের সম্পাদক, প্রফেসর এ কে এম সেলিম চৌধুরী। শুভেচ্ছা বক্তব্য রাখেন, জনাব আরশাদুল মুকাদ্দিস, নির্বাহী পরিচালক, বাংলাদেশ স্কাউটস। দিনব্যাপী এ কর্মশালায় জনসংযোগ, ব্র্যান্ডিং, বিপণন, যোগাযোগ ইত্যাদি বিষয়ে রির্সোসপারসন হিসেবে সেশন পরিচালনা করেন, জনাব এম এম ফজলুল হক আরিফ, জাতীয় কমিশনার ( জনসংযোগ ও বিপণন), জনাব সুকান্ত গুপ্ত অলক, জাতীয় উপ কমিশনার ( জনসংযোগ ও বিপণন), জনাব মীর মোহাম্মদ ফারুক, জাতীয় উপ কমিশনার ( জনসংযোগ ও বিপণন) বাংলাদেশ স্কাউটস।
উক্ত কর্মশালা সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জনাব মোঃ ফসিউল্লাহ জাতীয় কমিশনার (স্পেশাল ইভেন্টস) বাংলাদেশ স্কাউটস ও ভাইস চেয়ারম্যান, মাইক্রো ক্রেডিট রেগুলেটরী অথরিটি। সমাপনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, জনাব এম এম ফজলুল হক আরিফ, জাতীয় কমিশনার ( জনসংযোগ ও বিপণন) বাংলাদেশ স্কাউটস। অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন, আঞ্চলিক উপ কমিশনার ( জনসংযোগ) জনাব মোঃ শরীফ উদ্দিন। কর্মশালার উদ্বোধনী ও সমাপনী অনুষ্ঠান সঞ্চালনা করেন জনাব মোঃ আলমগীর। কর্মশালা সমন্বয় করেন, জনাব এ এইচ এম শামছুল আজাদ, উপ পরিচালক ( জনসংযোগ ও বিপণন) বাংলাদেশ স্কাউটস। কর্মশালায় আইসিটি সহয়তা প্রদান করেন জনাব মোঃ হামজার রহমান শামীম, উপ পরিচালক ( আইসিটি) বাংলাদেশ স্কাউটস ও জনাব আব্দুল্লাহ আল ফাহাদ, সদস্য পিআরএম টীম, বাংলাদেশ স্কাউটস।
এই কর্মশালায় অংশগ্রহণকারীবৃন্দ জনসংযোগ সহ স্কাউটিং এর ব্র্যান্ডিং ও বিপণন কৌশল এবং করণীয় সম্পর্কে অবহিত হয়। যার মাধ্যমে স্কাউটিং এর কার্যক্রম জনসাধারণের নিকট দৃশ্যমান হবে বলে অতিথি ও অংশগ্রহণকারীবৃন্দ আশাবাদ ব্যক্ত করেন।
এর মধ্যে- অংশগ্রহণ করছে পাবনা জেলা রোভার পিআরএম টিমের সদস্যগণ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা