1. admin@updatedbarta24.com : admin :
আস্থা, বিশ্বাস, ভালবাসায় মোঃ হারেজ আলী মোল্লা সবার চেয়ে এগিয়ে। - Updated Barta 24
শনিবার, ২৮ মে ২০২২, ০৪:২৭ পূর্বাহ্ন
শিরোনাম :
চৌহালীর দুর্গম চরে মানব সেবা ফাউন্ডেশন এর উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্পেইন-২০২২ নওগাঁর মান্দায় শিক্ষক কল্যাণ সমবায় সমিতির বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত নওগাঁ জেলার ৩ উপজেলার ২৬ ইউনিয়ন ভোট গ্রহণ চলছে ইউপি নির্বাচন: শেষ মুহূর্তের প্রচারণায় সরগরম সিরাজগঞ্জের চৌহালী নওগাঁর বদলগাছী জমি নিয়ে বিরোধে প্রতিপক্ষের হামলায় যুবক খুন নওগাঁর মান্দায় বীর মুক্তিযোদ্ধার সন্তান হত্যা মামলার আসামি গ্রেফতার ঝিনাইগাতীর গৌরীপুর ইউনিয়নের নৌকার মনোনীত প্রার্থী বেকায়দায় আওয়ামীলীগের একাংশ বিদ্রোহী নওগাঁর পত্নীতলায় বিজিবি দিবস-২০২১ উদযাপিত নওগাঁর মান্দায় মিথ্যে প্রেমের অভিযোগ সইতে না পেরে স্কুল ছাত্রীর বিষপান সরিষা ক্ষেতের পাশে মৌবাক্স স্থাপন করে মধু সংগ্রহে ব্যস্ত খামারিরা

আস্থা, বিশ্বাস, ভালবাসায় মোঃ হারেজ আলী মোল্লা সবার চেয়ে এগিয়ে।

নিউজ ডেক্সঃ-
  • আপডেট সময় : সোমবার, ১৫ নভেম্বর, ২০২১
  • ৩১২ বার পঠিত

আগামী ২৮ নভেম্বর-২০২১, ( রবিবার)  আসন্ন দৌলতপুর ইউনিয়নের  ৮নং ওয়ার্ডে নির্বাচনে মেধাবী ও তরুণ নেতৃত্ব, পরিচ্ছন্ন ব্যক্তি ইমেজ, ত্যাগী, নিবেদিতপ্রাণ ও তরুণ নেতৃত্ব হিসেবে দৌলতপুর ইউনিয়ন  ৮ নং ওয়ার্ডে এলাকায় ব্যাপক সাড়া ফেলেছেন।

সিরাজগঞ্জের বেলকুচি উপজেলায় দৌলতপুর ইউনিয়নের ৮নং ওয়ার্ডে পুনরায় মেম্বর হতে চান মোঃ হারেজ আলী মোল্লা।  তিনি বলেন, গতো নির্বাচনে দৌলতপুর ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের জনগণ বিপুল ভোটে আমাকে জয়যুক্ত করেন। গত পাঁচ বছরে অত্র ওয়ার্ডের মেম্বার হিসেবে আমি, রাস্তা ঘাট, ব্রিজ, কালভার্ট সহ বিভিন্ন উন্নয়নমূলক কাজ করেছি।  তাই আগামী নির্বাচনে ভোটাররা আমাকে বিপুল ভোটে নির্বাচিত করবে বলে আমি বিশ্বাস করি।

এলাকার লোকের সাথে কথা বলে জানা যায়,   গত পাঁচ বছরে অত্র ওয়ার্ডের মেম্বার হিসেবে  মোঃ হারেজ আলী মোল্লার  প্রতিদ্বন্দ্বী অন্যান্যদের মধ্যে তার একটি আলাদা গ্রহযোগ্যতা তৈরী হয়েছে।

আমি সবার সহযোগিতা ও অনুপ্রেরণায় যতটুকু পরিমাণ আমার সাধ্য আছে তাই নিয়ে সাধারণ জনগণের পাশে থাকার চেষ্টা করেছি। সাধারণ জনগণের চাওয়ায় এলাকার বয়োজ্যেষ্ঠ মানুষের দোয়া নিয়ে ৮ নং ওয়ার্ডে মেম্বার পদে  নির্বাচনে আবার আংশগ্রহন করেছি ।  জনগণ যদি আসন্ন ইউনিয়ন নির্বাচনে আমাকে ভোট দিয়ে জয়যুক্ত করে তাহলে আমি ৮ নং ওয়ার্ডকে দৌলতপুর ইউনিয়ন তথা বেলকুচি উপজেলা মধ্যে মডেল হিসেবে গড়ে তুলবো, গ্রাম হবে শহর এই অঙ্গিকার বাস্তবায়নে-সাধারণ জনগণের স্বার্থে সবসময় কাজ করে যাবো, ইনশাআল্লাহ।

আমি, মোঃ হারেজ আলী মোল্লা – দলমত নির্বিশেষে সবশ্রেণী পেশার মানুষের কাছে আমি দোয়া ও সার্বিক সহযোগিতা কামনা করি এবং  টিউবওয়েল মার্কায় ভোট চাই।

আবার, বিজয়ী হলে আমি আমার  সকল যোগ্যতা ও দক্ষতা দিয়ে অবহেলিত জনগণের আর্থ-সামাজিক উন্নয়নে কাজ করবো ইনশাআল্লাহ ।

স্থানীয় দের সাথে কথা বললে, তারা জানান, মোঃ হারেজ আলী মোল্লা, স্থানীয় নীতিনির্ধারক মহল ও সাধারণ মানুষের দৃষ্টি কাড়তে সক্ষম হয়েছে। তার বিজয়ের সম্ভাবনা অত্যন্ত উজ্জল বলেন, সংশ্লিষ্ট রাজনৈতিক বিশ্লেষকদের অভিমত, আগামী ইউনিয়ন নির্বাচনে পরিচ্ছন্ন ব্যক্তি ইমেজ সম্পন্ন নেতৃত্ব হিসেবে তিনিই একমাত্র প্রার্থী হওয়ার দৌড়ে এগিয়ে রয়েছেন। ফলে তার বিজয় সম্ভবনা  এগিয়ে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা